ভিডিও

প্রশংসায় ভাসছে শাকিবের দরদ সিনেমার টিজার  

প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ০১:৩৬ দুপুর
আপডেট: জুন ১৮, ২০২৪, ০৯:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

ঈদুল আজহা উপলক্ষে গতকাল মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত ও শাকিব খান অভিনীত তুফান। ছবিটি দেশের ১৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এবার এই ছবি উৎসবের মধ্যেই প্রকাশ করা হলো তার আরেক ছবি দরদ এর টিজার।

বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে রোমান্স দিয়ে টিজার শুরু হলেও কেউ আন্দাজ করতে পারেনি এরপর কতটা ভয়ংকর হয়ে ধরা দেবেন শাকিব। প্রতিটি অ্যাকশন দৃশ্যের সঙ্গে শাকিবের রক্ত নিয়ে খেলা।

দরদ পরিচালনা করেছেন তরুণ নির্মাতা অনন্য মামুন। গতকাল দুপুরেই তিনি টিজার প্রকাশের ঘোষনা দেন।


নির্মাতা অনন্য মামুন গত দুদিন ধরে ‘দরদ’ এর ঝলক আসার ইঙ্গিত দিচ্ছিলেন তিনি। গতকাল ফেসবুকে লিখেছিলেন, ‘থামবে ঝড়, আসবে বৃষ্টি—‘দরদ’-ই হবে নতুন ইতিহাসের সৃষ্টি’।

টিজারটি প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছে। আপাতত তৃপ্তির ঢেকুর তোলে অনন্য মামুন বলতেই পারেন, ‘আমি তাহলে জিতেই গেলাম’।

টিজার প্রকাশ করার আগে সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চলতি বছরের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ‘দরদ’। সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।

শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন—পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলাম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS